প্রকাশিত: ০৬/০৫/২০১৮ ৭:১৫ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৬ এএম

নিজস্ব প্রতিবেদক

স্কুল ছাত্রীকে ইভটিজিং করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছে উখিয়া উপজেলার সোনার পাড়ার এক বখাটে যুবক। বৃহস্পতিবার দুপুর ১টায় সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং করতে গিয়ে ছাত্রীটির ভাই ও এলাকাবাসি হাতেনাতে ধরে গণধোলাই দেয় সোনার পাড়া গ্রামের আলী হোসাইনের ছেলে সাদ্দামকে।

গণধোলাই খাওয়ার পর সন্ত্রাসি কায়দায় অতর্কিতভাবে ছাত্রীটির ভাইসহ এলাকাবাসির উপর অতর্কিত হামলা করে। পরে ছাত্রীটির পরিবার ও এলাকাবাসি এগিয়ে আসলে সন্ত্রাসিরা পালিয়ে যায়।

ইভটিজিংয়ের শিকার ছাত্রীটির বাবা আবু ছিদ্দিক জানান, তার মেয়েকে প্রতিদিন ছেলেটি স্কুলে যাওয়া-আসার সময় বিরক্ত করতো। তিনি আরো জানান, বাড়ির সামনে গিয়ে ছেলেটা তার মোটর সাইকেল নিয়ে বসে থাকে এবং মেয়েটির চলাফেরা লক্ষ্য করে। এটি বুঝতে পেরে ছেলেটিকে চলে যেতে বললে তাদের উপর আক্রমণাত্মক হয়ে উঠে। তখন তারা উপায় না দেখে ছেলেটিকে গণধোলাই দেয়।

এদিকে, গণধোলাইয়ের ঘটনাটিকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে এক পক্ষ। তারা গণধোলাইয়ের ঘটনাটিকে রাজনীতি শুরু করেছে। এ ব্যাপারে ছাত্রীটির চাচা আবুল কালাম আজাদ বলেন, কিছু অসাধু ব্যক্তি এই ঘটনাকে ভিন্নভাবে উপস্থাপনের অপচেষ্টা চলাচ্ছে। অভিযুক্ত ছেলে, তার ভাই ও বাবাকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।

কয়েকজন এলাকাবাসি নাম প্রকাশ না করার শর্তে জানান, সোনারপাড়া এলাকার আলী হোসাইন ও তার ছেলেরা ইয়াবা ব্যবসা, জমি দখল, ইভটিজিং, মানব পাচারসহ বিভিন্ন অনৈতিক কাজে জড়িত থাকলেও এলাকার প্রভাবশালী কিছু অসাধু ব্যক্তির কারণে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেনা প্রশাসন। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পাঠকের মতামত